যশ দাশগুপ্ত, বনি সেনগুপ্ত, দেব, বিধানসভা নির্বাচন
চিত্র- সংগৃহীত

পশ্চিমবঙ্গ ডিজিটাল ডেস্কঃ পশ্চিমবঙ্গে চলছে বিধানসভা নির্বাচন। সেই বিধানসভা নির্বাচনকে ঘিরে তৃণমূল এবং বিজেপি সংঘর্ষ একেবারে সকলের সামনে। এই সংঘর্ষে সামিল হেভিওয়েট নেতা থেকে সিনেমার তারকারা। নির্বাচনী জনসভা ছাড়াও সোশ্যাল মিডিয়াতে রীতিমত যুদ্ধে নামেন দুই দলের প্রার্থী এবং সমর্থকরা।

এবারে নির্বাচনী প্রচারে বিভিন্ন দলে যোগ দেওয়া তারকারা বিভিন্ন জায়গায় জনসভায় নিজেদের বিরুদ্ধে তোপ দাগলেও নিজেদের মধ্যে যে তাদের যথেষ্ট সুসম্পর্ক রয়েছে তা আবারও প্রমাণ করলেন দেব এবং যশ। অভিনেতা দেব ঘাটালে দুবার জিতে সংসদ হয়েছেন এবং বর্তমানে বিধানসভা ভোটে নির্বাচনী প্রচারে দলের হয়ে বিভিন্ন জায়গায় প্রচার চালাচ্ছেন।

বৃহস্পতিবার হুগলীর চণ্ডীতলায় নির্বাচনী প্রচারে যান দেব। সেখানকার তৃণমূল প্রার্থী স্বাতী খন্দকারের হয়ে প্রচার চালান তিনি। অন্যদিকে সেই চণ্ডীতলার বিজেপি প্রার্থী হলেন যশ। দেবের নির্বাচনী প্রচারের ভিডিও সামনে আসতেই যশ দাশগুপ্ত পাল্টা টুইট করেন যে, “চণ্ডীতলায় স্বাগত ভাই। এখানকার মানুষ খুব ভালোভাবে যত্ন করে।

https://twitter.com/Yash_Dasgupta/status/1380079289937190916

 

এরপরই দেব টুইট করেন যে,” জানি, সাত বছর প্রচার করছি এখানে। এখানকার মানুষকে ভালোমত জানি।”

এই টুইট এ আবার বিজেপিতে সদ্য যোগ দেওয়া বনি সেনগুপ্ত লেখেন যে, ” আগে জানলে একসাথে দুপুরের খাওয়া খেয়ে বেরতাম।”

এর উত্তরে দেব টুইট করেন যে, “তোদের মত কি সময় আছে। শেষ কবে আরামে একসাথে খেয়েছি।” যদিও এর উত্তরে বনি সেনগুপ্ত কিংবা যশ দাসগুপ্ত কিছু টুইট করেননি আর।