কলকাতা নাইট রাইডার্স, কেকেআর, আরসিবি, আইপিএল, করোনাভাইরাস
ছবি - কেকেআর

পশ্চিমবঙ্গ ডিজিটাল ডেস্কঃ- করোনা ভাইরাসের প্রকোপ এবার আইপিএলে। আক্রান্ত হলেন কলকাতা নাইট রাইডার্স দলের দুই ক্রিকেটার। যথাযথভাবে, সেই কারনেই পিছিয়ে গেল কলকাতা নাইট রাইডার্স বনাম রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এর আজকের খেলা।

আজ সন্ধ্যে সাতটা থেকে আইপিএলের সূচিপত্র অনুযায়ী খেলা হওয়ার কথা ছিল কলকাতা নাইট রাইডার্স এবং রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এর মধ্যে। কিন্তু নাইট শিবিরে করোনার হানার পর পিছিয়ে দেওয়া হয়েছে আজকের খেলা।

কলকাতা নাইট রাইডার্স শিবিরের বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়ারের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। ইতিমধ্যেই তাদের আলাদা করে আইসোলেশনে রাখা হয়েছে। তাছাড়া তাদের দেখাশোনা করছে কলকাতা নাইট রাইডার্স এর মেডিকেল টিম। কলকাতা নাইট রাইডার্স এর তরফ থেকে জানানো হয়েছে ওই দুই ক্রিকেটার ছাড়া বাকি সবার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

তবে কোনরকম ঝুঁকি না নিয়ে পিছিয়ে দেওয়া হল আজকের খেলা। তবে কবে আয়োজন করা হবে আজকের খেলা তা নিয়ে এখনো পর্যন্ত কোন রকম অফিশিয়াল ঘোষণা হয়নি।

https://twitter.com/KKRiders/status/1389132016222838785

ইতিমধ্যে কলকাতা নাইট রাইডার্স শিবিরে গত ৪৮ ঘণ্টায় ওই দুই ক্রিকেটারের সাথে কারা কারা ছিলেন তাদের ওপর নজর রাখা হচ্ছে। প্রসঙ্গত, এবারের আইপিএলে এখনো পর্যন্ত কলকাতা নাইট রাইডার্স সাতটি ম্যাচের মধ্যে মাত্র দুটিতে জয় পেয়েছে এবং লিগ টেবিলে ৭ নম্বর স্থানে অবস্থান করছে তারা।

অন্যদিকে বিরাট কোহলির নেতৃত্বে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর সাতটি ম্যাচের মধ্যে পাঁচটি ম্যাচ জিতে লীগ টেবিলে তৃতীয় স্থানে রয়েছে।