arijit singh, অরিজিত সিং
ফের আরও একবার বাংলায় অরিজিত সিং! জানুন কবে, কোথায় হবে কনসার্ট, কত থাকবে টিকিটের দাম?

পশ্চিমবঙ্গ ডিজিটাল ডেস্কঃ আরো একবার অরিজিত সিং-এর কনসার্ট (Arijit Singh concert) হতে চলেছে বাংলায়। এমন খবরই প্রকাশ্যে এসেছে। যদিও তারিখ ঘোষণা হলেও টিকিটের দাম এখনও জানা যায়নি। তবে কয়েক দিনের মধ্যেই জানা যাবে সব কিছু।

জানা গিয়েছে, শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে হবে এই কনসার্ট। টিকিটের দাম এখনই ঘোষণা করেননি উদ্যোক্তারা। এর জন্যে অপেক্ষা করতে হবে আর কয়েক ঘন্টা। আজ ৩রা মার্চ বিকেলে টিকিটের দাম ঘোষণা হবে। অনলাইনেই মিলবে টিকিট।

প্রথমে ঠিক হয়েছিল ১লা এপ্রিল অনুষ্ঠান হবে। সেই মতো সোশ্যাল মিডিয়া জুড়ে প্রচারের ঝড় উঠেছিল। অবশেষে বুধবার আনুষ্ঠানিকভাবে দিন ঘোষণা করল উদ্যোক্তা ডিএস এন্টারটেইনমেন্ট। সংস্থার কর্ণধার দেবাংশু পাল চৌধুরী, শঙ্কর ব্রত বাগচী, জয়ন্ত মৌলিকরা জানান, সিবিএসসি।

সূত্রের খবর, পাঁচটা ক্যাটাগরির টিকিট থাকবে। প্রথমে সোফা, তারপর ডায়মন্ড, গোল্ড, সিলভার, ব্রোঞ্জ। উদ্যোক্তারা জানিয়েছেন, কলকাতার তুলনায় টিকিটের দাম কম করা হবে। কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে অরিজিতের আগে গান গেয়েছেন অনেকে। শান, নেহা কক্কর, লতা মঙ্গেশকর থেকে অনেকেই। এছাড়া শিলিগুড়িতে কিশোর কুমার, মিঠুন চক্রবর্তীর মত অনেক তারকাই নিজের শো করে গেছেন বলে জানা গেছে।

অনলাইনের পাশাপাশি উত্তরবঙ্গের শিলিগুড়ি-সহ বেশ কয়েকটি শহরে অফলাইনে টিকিটের জন্য কাউন্টার খোলা হবে। সম্প্রতি কলকাতায় অরিজিতের কনসার্ট সুপারহিট হয়। কিন্তু দূরত্বের জন্য সেখানে যেতে পারেন নি অনেকেই। তাই আফশোস ছিল শিলিগুড়ি-সহ উত্তরবঙ্গের সঙ্গীতপ্রেমীদের। তবে এবারে সেই স্বপ্নও বাস্তবায়িত হতে চলেছে। উত্তরবঙ্গের শ্রোতারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন অরিজিতের কনসার্টের।

বেশির ভাগ জায়গায় শোয়ের স্টেজ বানানোর জন্য গর্ত খোঁড়া হয়। তাতে ক্ষতিগ্রস্ত হয় স্টেডিয়াম। তবে বনি ঘোষ জানান, এবার স্টেডিয়ামে কোনও গর্ত খোঁড়া হবে না। অত্যাধুনিক প্রযুক্তিতে স্টেজ বানানো হবে বলে জানান শঙ্কর। তবে স্টেডিয়ামের গ্যালারি পাচ্ছেন না উদ্যোক্তারা। মাত্র ১৪ হাজার দর্শক নিয়েই অনুষ্ঠান হবে, জানান দেবাংশু। তিনি আরও জানান, ত্রিস্তরীয় নিরাপত্তা বলয় থাকছে অরিজিতের জন্য।